শুরু হচ্ছে বাংলা-ভারত প্রথম লড়াই

ক্রিকেট খেলা

নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের লড়াইয়ে আজ সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ। ২০ ওভারের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

উদ্বোধনী জুটিতে প্রেমাদাসার মাঠে তামিম ইকবালের সঙ্গে দেখা মিলছে সৌম্য সরকারের, এমনটা নিশ্চিতই। নিদাহাস ট্রফির লড়াইয়ে নিজেদের প্রথম ম্যাচে নামতে প্রস্তুত বাংলাদেশ। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচসহ জয়ের মুখ দেখেনি শেষ চার টি-টোয়েন্টি ম্যাচে। তাই মাঠে সেরা একাদশটা নামানোর বিকল্প নেই বাংলাদেশের সামনে।

ধারণা করা যাচ্ছে মাঠে দেখা যাবে তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস/সাব্বির রহমান, মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও নাজমুল ইসলাম অপু কে।

অলরাউন্ডারের জায়গাটা পূরণ করবেন অধিনায়ক মাহমুদউল্লাহ। সঙ্গে আরিফুল হক থাকতে পারেন একাদশে। নাজমুল ইসলাম অপুর সঙ্গে স্পিনে হাত ঘোরাতে পারেন মিরাজও। মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের সঙ্গে পেস বোলিংয়ে দেখা মিলতে পারে তাসকিন আহমেদের।

আজ ভারতের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের ওপর দর্শকদের প্রত্যাশা বেশি। তবে অধিনায়ক বলছেন, সেই প্রত্যাশা নয়, তারা ভালো ক্রিকেট নিয়ে ভাবছেন।  আপাতত ভারতকে নিয়ে ভাবছেন না তিনি। নিজেদের ভালো ক্রিকেট খেলার দিকেই ফোকাস করতে চান।

Leave a Reply

Your email address will not be published.