অপহণের দুইদিন পর মিলল যুবকের মরদেহ

অপহণের দুইদিন পরে যুবক আবুল বাশার প্রিন্সের (৩২) মরদেহ বরিশালের মুলাদী উপজেলার কাচি চর-সাহেবের চর নতুন ব্রিজ সংলগ্ন আড়িয়ালখাঁ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে শুক্রবার রাতে বাটামারা ইউনিয়নের চরে নেছার সিকদারের মালিকানাধীন জমি কেটে রাতে রাস্তা নির্মাণ করছিল প্রতিপক্ষরা। এ খবর পেয়ে নেছারউদ্দিন ও তার ছেলে আবুল বাশার প্রিন্সসহ অন্যারা রাতেই খেয়া পাড়ি দিয়ে ঘটনাস্থলে যান। এ সময় প্রতিপক্ষ গ্রুপ মসজিদের মাইকে গ্রামে ডাকাত এসেছে এমন ঘোষণা দিলে শতশত গ্রামবাসী লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলা করে। এসময় নেছারউদ্দিনসহ অন্যদের বেদম মারধর করলে তারা দৌড়ে পালিয়ে রক্ষা পান। কিন্ত হামলাকারীরা তার ছেলে আবুল বাশারকে অপহণ করে।

গত শনিবার নেছার উদ্দিন তার ছেলেকে অপরহণের অভিযোগে থানার মামলা দায়ের করেন। এর এক দিন পরে চর-সাহেবের চর নতুন ব্রিজ সংলগ্ন আড়িয়ালখাঁ নদী থেকে পুলিশ আবুল বাশার প্রিন্সের মরদেহ উদ্ধার করে।

মুলাদী থানার ওসি (তদন্ত) আবু সাইদ তালুকদার জানান, আবুল বাশার প্রিন্সকে পিটিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিকেলে মরদেহ ভেসে ওঠলে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ গিয়ে উদ্ধার করে।

তিনি আরও জানান, গত শনিবার নেছার উদ্দিন তার ছেলেকে অপরহণের অভিযোগে মামলা দায়ের করেন। ওই মামলাটি হত্যা মামলা হিসেবে রুজু করা হবে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *