‘প্রিয়া প্রকাশ’ থেকে ‘চোখ মারার রানী’

দক্ষিণ ভারতীয় সিনেমার নবাগত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ারের প্রথম সিনেমার একটি গানের ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, স্কুলের একটি অনুষ্ঠানে গান গাচ্ছেন এক শিল্পী। আর সেখানে দাঁড়িয়ে ছাত্রছাত্রীরা সেটা মন দিয়ে শুনছে।হঠাৎ এক ছাত্রীর চোখে তার দিকে তাকিয়ে আছে এক ছাত্র। সেসময় শুধুমাত্র ভুরু নাচিয়ে কয়েক সেকেন্ডের ভাব বিনিময় হয় দু’জনার। তারপর মেয়েটিও ওই ছাত্রের দিকে তাকিয়ে চোখ মারে। মেয়েটির ঠোট চাপা হাসি এমন অঙ্গভঙ্গি দেখে ছাত্রটি আনন্দে আত্মহারা হয়ে আরেকজনের উপর পড়ে যাচ্ছে।

ওই ভিডিও ক্লিপটির কারণে ইন্টারনেটে ভারতে সবচেয়ে বেশিবার সার্চের তালিকায় প্রিয়া প্রকাশের নাম উঠে এসেছে। এমনকি শুধু ভারত নয় বাংলাদেশ কিংবা পাকিস্তান সহ অন্যান্য দেশেও সমান জনপ্রিয় হয়েছে ভিডিওটি।

বিবিসির এক সাক্ষাৎকারে প্রিয়া প্রকাশ জানিয়েছেন, তিনি কল্পনাও করতে পারেননি যে এই ভিডিওটি এরকম আলোড়ন তুলতে পারবে। তিনি বলেন, ‘এটা রাতারাতি হয়েছে। আমি তো এরকম কিছু আশা করিনি। আমরা ভেবেছিলাম ভিডিওটা হয়তো শুধু কেরালাতে আড়োলন তুলতে পারে। কিন্তু আমরা কখনোই ভাবিনি যে এটা এমন আন্তর্জাতিক পর্যায়েও চলে যেতে পারে।’

সোশ্যাল মিডিয়া না থাকলে ওই ভিডিওটি ভাইরাল হতো না বলে তিনি দাবী করে প্রিয়া বলেন, “লোকজন এই চোখ মারা নিয়েই বেশি কথা বলেছে। তারা আমার নামের চেয়ে ‘চোখ মারার রানী’, ‘চোখ মারার সেনসেশন’ ইত্যাদি নামেই বেশি ডাকে।”

এমন কাউকে পাওয়া যাবে না যে এই ভিডিওটি দেখে মুগ্ধ হয়নি। সবাই যেন প্রিয়া প্রকাশের প্রতি ক্রাশ খেয়েছেন।  প্রিয়া প্রকাশ অভিনীত ‘ওরু আদার লাভ’ নামের ওই ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *