মেয়ে বিয়ে না দেয়ায় চেক ডিজঅনারের মামলা

রোববার দুপুরে গাইবান্ধা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে শহিদুল ইসলাম দাবি করেন মেয়ে বিয়ে না দেয়ায় তার বিরুদ্ধে ব্যাংকের চেক ডিজঅনারের মামলা করা হয়েছে । সাদুল্লাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের পশ্চিম কেশালীডাঙ্গা গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম জানান, মামলাটি করেছেন প্রতিবেশী ভুট্টু মিয়া এবং তার সহযোগীরা।

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, ইউনিয়ন পরিষদের কর্মসৃজন প্রকল্পের ৪০ দিনের মাটি কাটার কাজ দেয়ার কথা বলে গত বছরের ৫ নভেম্বর নিজের টাকায় ভুট্টু মিয়া আমার নামে একটা ব্যাংক অ্যাকাউন্ট খুলে দেন। হিসাব নম্বর- ০২০০০১১২৬৪২৯৪। পরে ১০টি চেকের পাতায় টাকার ঘর ফাঁকা রেখে সই করিয়ে নিয়ে বিষয়টি কাউকে জানাতে আমাকে নিষেধ করেন।

তিনি বলেন, কয়েকদিন পরে ভুট্টু মিয়া আমার বড় মেয়েকে কলেজে যাতায়াতের পথে বিয়ের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করা শুরু করেন। আমি বিষয়টির প্রতিবাদ করলে আমাকে দেখে নেয়ার হুমকি দেন তিনি।

শহিদুল বলেন, এই বছরের ১৬ জানুয়ারি ভুট্টু মিয়া, ২৩ জানুয়ারি সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত ধোপাডাঙ্গা গ্রামের আবু হানিফ এবং ৪ মার্চ উত্তর ধোপাডাঙ্গা গ্রামের মুকুল মিয়া আমার বিরুদ্ধে তাদেরকে বিদেশে পাঠানোর কথা বলে টাকা নিয়েছি উল্লেখ করে আলাদা ৩টি মামলা করেন।

প্রশাসনের কাছে আমি আমার পরিবারের নিরাপত্তা এবং আমার বিরুদ্ধে করা চেক ডিজঅনার মামলার সুষ্ঠু তদন্ত করে ভুট্টু মিয়ার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি বলেও উল্লেখ করেন তিনি। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন শহিদুল ইসলামের স্ত্রী এবং তিন মেয়ে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *