বয়ফ্রেন্ড সিনেমায় নায়ক চরিত্রে আসছেন তাসকিন

বিনোদন

খলনায়ক নয়, এবার নায়করূপে দেখা যাবে তাসকিন রহমানকে। ‘বয়ফ্রেন্ড’ নামে একটি নতুন ছবিতে এমনই একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন টলিউড অভিনেত্রী পায়েল মুখার্জি।

বিষয়টি নিয়ে তাসকিন বলেন, বয়ফ্রেন্ড ছবিটিতে নায়ক হিসেবে কাজ করবেন তিনি। কথাবার্তা চূড়ান্ত হয়েছে। তবে এখনো চুক্তিবদ্ধ হননি তাসকিন। আগামী ২০ জুন থেকে এই সিনেমায় শিডিউল দেওয়া আছে তাঁর।

তাসকিনকে নায়ক হিসেবে নেওয়ার প্রসঙ্গে নির্মাতা প্রতিষ্ঠান নিপা এন্টারপ্রাইজের কর্ণধার সেলিনা বেগম বলেন, চুক্তি না হলেও পারিশ্রমিকের অর্ধেক টাকা তাসকিনের ব্যাংক অ্যাকাউন্টে জমা দেয়া হয়েছে। অস্ট্রেলিয়া থেকে ফিরলেই চুক্তি সম্পন্ন হবে। বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন তাসকিন।

সিনেমা প্রসঙ্গে পায়েল মুখার্জি জানান, ছবিটিতে বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রযোজক তাঁর শিডিউলও নিয়েছেন। একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ ছবিতেও অভিনয় করছেন পায়েল মুখার্জি।

ছবির পরিচালক উত্তম আকাশ জানান, আগামী ২০ জুন থেকে ১০ জুলাই পর্যন্ত ঢাকা, কুমিল্লা, সিলেটসহ বাংলাদেশের বিভিন্ন জায়গায় টানা শুটিং হবে ছবিটির।

বয়ফ্রেন্ড ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, অমিত হাসান, এবং কলকাতা থেকে তুলিকা বসু, বিশ্বজিৎ চক্রবর্তী, পার্থ সারথী চক্র, মৌসুমী স্যানাল প্রমুখ

Leave a Reply

Your email address will not be published.