নতুন সিনেমার জন্য ওজন কমাচ্ছেন সিয়াম-বাঁধন

১৯৮৫ সালে রাষ্ট্রীয় অনুদানে নির্মিত হয় ‘দহন’ নামের সিনেমা। মোহাম্মদ শামী নিবেদিত এই সিনেমাটির কাহিনী ও চিত্রনাট্য পরিচালনা করেছেন শেখ নিয়ামত আলী। এবার একই নামের আরও একটি সিনেমা নির্মান করতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া।

রায়হান রাফি পরিচালিত এ সিনেমাটির  নায়ক হিসাবে আগে থেকেই চুড়ান্ত ছিলেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। বচনভঙ্গি আর অভিনয়গুনে স্থান করে নিয়েছেন বড় পর্দায়। ‘পোড়ামন ২’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে এই অভিনেতার। সম্প্রতি কাজ করছেন দহন ছবির জন্য।

ছবিটির জন্য নিজেকে ভালোভাবেই প্রস্তুত করছেন এ অভিনেতা। এক্ষেত্রে ফিটনেস নিয়েই করছেন কসরত। এ ছবিতে ভিন্নরুপে উপস্থিত হওয়ার পাশপাশি দর্শকদের পছন্দের দিকেই নজর দিচ্ছেন সিয়াম।

গত কয়েকদিনের মধ্যেই ৮ কেজি ওজন কমিয়েছেন, আরও ১২ কেজি কমাতে হবে। নিজের ওজন ৬৫ কেজি করার জন্য এখন কসরত করে যাচ্ছেন ক্রমাগত। এ বিষয়ে গণমাধ্যমকে সিয়াম বললেন, ‘খাবার খাওয়া প্রায় বন্ধই হয়ে গেছে। কত দিন যে পছন্দের সব খাবার খাওয়া হয় না। মনে হয় আর খেতেও পারব না।’

পোড়ামন ২ ছবির মাধ্যমে জুটি বাঁধেন সিয়াম আহমেদ ও পূজা চেরী। দহন ছবিটিতে সিয়াম ও পূজা অভিনয় করছেন সেটা আগেই প্রকাশ করা হয়েছে।

পরে জানানো হয়েছে নতুন আরও একজনকে নায়িকা হিসেবে নেয়া হচ্ছে। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা? সেটা জানানো হয়নি। রহস্য হিসেবে  রাখা হয়েছিল এতোদিন। এবার আনুষ্ঠানিকভাবে জানানো হলো বাঁধনের নাম।

সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বাঁধনের নাম ঘোষণা করা হয়। ছবিতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করবেন বাঁধন।

এসময় বাঁধন বলেন: দহন ছবির গল্প এবং স্ক্রিপ্ট আমাকে মুগ্ধ করে। ছয়মাস ধরে ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছি। ১৬ কেজি ওজন কমিয়েছি। আরো ৫ কেজি কমানোর চেষ্টা করছি।

এর আগে বাঁধন ২০১০ সালে মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় সজলের বিপরীতে অভিনয় করেন।  তিনি বলেন, ছবিতে নিজের চরিত্রের জন্য বাইক চালানো শিখছি। আমি কোনো সাইকেলও চালাইনি। এখন বাইক চালানো শিখতে হচ্ছে। বাঁধন বলেন, দহন একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি।

সোমবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে জমকালো এক আয়োজনের মাধ্যমে এমনটাই ঘোষণা দেয়া হয়। জানানো হয়, ‘দহন’ ছবির নায়িকা বাঁধন। ছবিতে আরো অভিনয় করবেন পূজা চেরি এবং নায়ক হিসেবে থাকছেন সিয়াম।

‘দহন’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান সিরাজ, জাজ কর্ণধার আবদুল আজিজ, নুসরাত ফারিয়া, ইমরান, কনা, রোশান, সিয়াম, পূজা, এভ্রিল প্রমুখ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *