৮ মে সোনম কাপুর ও আনন্দ আহুজারের বিয়ে

গত কয়েকমাস ধরে সোনমের বিয়ে নিয়ে জল্পনা চলছে। কখনও শোনা যায় যে সোনমের সংগীতের কোরিওগ্রাফি করছেন ফারাহ খান। কখনও সোনমের বিয়ের শপিংয়ের খবর সামনে এসেছে। এমনকি ‘ভিরে দি ওয়েডিং’-এর ট্রেলার লঞ্চেও সোনমকে বিয়ে নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে।

সব জল্পনার অবসান হলো। সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ে ৮ মে। মুম্বাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

মঙ্গলবার সন্ধ্যায় তাদের একজন মুখপাত্র এ তথ্য প্রকাশ করেন। তিনি জানান, ‘সোনম ও আহুজার বিয়ের ঘোষণা দিয়ে দুই পরিবার আনন্দিত ও গর্বিত। ৮ মে বিয়ের অনুষ্ঠান হবে। যেহেতু এটা পারিবারিক ব্যাপার, তাই কিছু গোপনীয়তা থাকবেই। সবার আশীর্বাদ আর শুভেচ্ছা কামনা করছি।’

কপূর এবং আহুজা পরিবার যৌথভাবে বিয়ের দিন ঘোষণা করেছেন। মুম্বইয়ে কপূর ম্যানসনেই হতে পারে বিয়ের অনুষ্ঠান। সঙ্গীত মেহেন্দিসহ নানা অনুষ্ঠানের প্রস্তুতিও শুরু হয়েছে ইতিমধ্যেই। সোনমের জুহুর বাড়িও সাজানো হয়েছে আলো দিয়ে। বিয়ে উপলক্ষ্যে কপূর পরিবারে অতিথিদের আনাগোনাও শুরু হয়ে গেছে। জানা যায়, সঙ্গীত অনুষ্ঠানের কোরিয়োগ্রাফি করবেন ফারহা খান, সঞ্চালনা করবেন করণ জোহর।

বিয়ের রহস্য উন্মোচনে বসে নেই পাপারাজ্জিরা। তারা গত শুক্রবার সোনমদের আলোকসজ্জিত বাড়ির ভিডিও আর ছবি গোপনে তুলে আনেন। সেই ছবি ইন্টারনেটে প্রকাশ পাওয়ার পর সবাই নিশ্চিত হয়েছেন সোনমের বিয়ের সব প্রস্তুতি শেষ। শিগগিরই পাওয়া যাবে মালাবদলের খবর।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *