শেষ মুহূর্তে উরুগুয়ের কাছে ১-০ গোলে হেরে গেল সালাহবিহীন মিসর

খেলার  ৮৯তম মিনিটে একমাত্র গোলে মিসরকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে উরুগুয়ে।  কারলোস সানচেজের নেয়া ফ্রি কিকে পাওয়া গোলে মাথা র্ছূঁয়ে উরুগুয়ের জয়সূচক গোলটি এনে দেন হোসে গিমনেজ।

মোহাম্মদ সালাহর অভাব ভালোভাবেই টের পেল যেন মিশর। শুক্রবার গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচে উরুগুয়ের কাছে ১-০ গোলে হেরে গেলো দলটি।

প্রথমার্ধে ম্যাচটি গোলশূন্য ছিল। দুই দলের প্রথমার্ধের লড়াই ছিল অনেকটাই উত্তাপহীন। দু’দলের কেউই গোলের জোরালো কোনও সুযোগ তৈরি করতে পারেনি। দ্বিতীয়ার্ধে উরুগুয়ে অনেকটা গুছিয়ে খেলার চেষ্টা করে। শেষ বেলায় গিয়ে তার ফলও পেয়েছে দলটি।

বার্সেলোনার জার্সিতে এ মৌসুমে ৩১ গোল করা সুয়ারেজ আজ আর গোল করতে পারেননি। বেশকয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি এই তারকা।

স্কোরলাইন অবশ্য ম্যাচের ৮০ মিনিটেই উরুগুয়ের পক্ষে যেতে পারত। বক্সের বাইরে থেকে গোলার মতো এক শট নিয়েছেন কাভানি। পুরো ম্যাচেই মিসরের রক্ষণভাগকে তটস্থ রেখেছেন এই দীর্ঘদেহী স্ট্রাইকার। কাভানি ও রদ্রিগো বেনতাঙ্কুরই প্রতিটি আক্রমণের কেন্দ্রে ছিলেন।

২৮ বছর পর বিশ্বকাপে ফেরা মিসরের সেরা তারকাকে আজ মাঠের বাইরে ধেখা গেলেও, তাঁকে মাঠে না দেখতে পেয়ে দর্শকরা বারবার হতাশই হয়েছেন। একজন সত্যিকারের গোলদাতার অভাবে ম্যাচে বারবার সুযোগ সৃষ্টি করেও ম্যাচে এগিয়ে যেতে পারেনি মিসর।

অারো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *