প্রার্থী তালিকায় অনুমতি ছাড়া নাম প্রকাশ, মান্নাকে আ.লীগ নেতার উকিল নোটিশ

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে উকিল নোটিশ পাঠিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বাশার মজুমদার ওরফে তপন।

একাদশ সংসদ নির্বাচনে নাগরিক ঐক্যের প্রার্থী তালিকায় অনুমতি ছাড়া নাম প্রকাশের অভিযোগে মাহমুদুর রহমান মান্নাকে এ উকিল নোটিশ পাঠানো হয়। খায়রুল বাশার মজুমদারের পক্ষে নাগরিক ঐক্যের কার্যালয়ের ঠিকানায় রেজিস্ট্রি ডাকে নোটিশ পাঠানো হয়েছে। খায়রুল বাশার মজুমদার নাগরিক ঐক্যের কর্মী বা সমর্থক নন উল্লেখ করে তাঁর নাম প্রার্থী হিসেবে বেআইনিভাবে ঘোষণা করায় এ নোটিশ পাঠানো হয়। জবাব না মিললে মানহানির মামলা করার কথাও উল্লেখ আছে ওই নোটিশে।

সম্প্রতি মাহমুদুর রহমান মান্নার পক্ষ থেকে বিভিন্ন গণমাধ্যমে তাঁর দলের মনোনয়নপ্রাপ্ত ব্যাক্তিদের একটি তালিকা পাঠানো হয়। এ তালিকা আবার প্রকাশও করা হয়। তালিকায় খায়রুল বাশার মজুমদারের নামও প্রার্থী হিসেবে প্রকাশ করা হয়েছে।

খায়রুল বাশার মজুমদার কখনো মান্নার দলের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না এবং এখনো নেই। ওই তালিকা প্রকাশের কারণে খায়রুল বাশার মজুমদারের রাজনৈতিক ও সামাজিক মর্যদা ক্ষুন্ন হয়েছে। তিনি জানান, ইতিমধ্যে দুটি জাতীয় দৈনিকে তাঁর প্রতিবাদ ছাপা হয়েছে। তিনি মাহমুদুর রহমান মান্নার নিকট ঢাকা জজ কোর্টের আইনজীবি হাফেজ আহম্মদের মাধ্যমে ২০ নভেম্বর উকিল নৌটিশ পাঠিয়েছেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *