এগারো শত অসচ্ছল পরিবারকে নববর্ষে পপির উপহার

বিনোদন

করোনা সংকটের এই সময়ে বাংলা নববর্ষের প্রথম দিন জন্মশহর খুলনার অসহায় মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করলেন নায়িকা পপি। অসহায় মানুষের পাশে থাকার মানসিকতা নিয়ে কাজটি করেছেন তিনি। যদিও একে ত্রাণ নয়, পপি বলছেন নববর্ষের উপহার।

গত এক মাস ধরে খুলনায় আছেন পপি। বাবা-মা ও ভাইবোনদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন। এরই মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় বাইরের জেলা থেকে ঢাকায় প্রবেশ নিষিদ্ধ করা হয়। ফলে ঢাকায় ফিরতে পারেননি। আশপাশের অসহায় মানুষের দুঃখ-কষ্ট আঁচ করতে পেরে নিজের সামর্থ্য মতো যতটা সম্ভব তাঁদের পাশে দাঁড়িয়েছেন পপি। বাংলা নতুন বছরের প্রথম দিন সকালে খুলনার শিববাড়ি মোড় ইব্রাহিম মিয়া রোড, হাছানবাদ, খালিশপুর, বিএল কলেজ এলাকা, বৈকালীতে নিজে উপস্থিত থেকে সবার হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। 

পপি জানান, ১ হাজার এক শ অসচ্ছল মানুষকে চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবানসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছেন।

এর আগেও ৫শ পরিবারকে খাবারের সঙ্গে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছিলেন পপি। তিনি বললেন, ‘টেলিভিশনের খবরে দেখছি, ফেসবুকে ঢুকলেই দেখছি সারা দুনিয়ায় কীভাবে এই ভাইরাস ছড়িয়েছে। পৃথিবীজুড়ে মানুষের মৃত্যু বাড়ছে। অত্যাধুনিক চিকিৎসাব্যবস্থা সত্ত্বেও ইউরোপ, আমেরিকার দেশগুলো এই ভাইরাসকে রুখে দিতে পারছে না। আমাদের এখানে যে চিকিৎসাব্যবস্থা, তাতে এই মহামারি ছড়িয়ে পড়লে থামানোর কোনো সুযোগ নেই। এই ভাইরাসে কখন, কীভাবে, কে আক্রান্ত হবে, কেউ জানি না। তাই সব দিকনির্দেশনা মেনে আপাতত ঘরে অবস্থান করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.