নিলামে ২০ লাখ টাকায় বিক্রি হলো সাকিবের ব্যাট

ক্রিকেট খেলা

নিলামে ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে সাকিব আল হাসানের প্রিয় ব্যাট। বুধবার (২২ এপ্রিল) রাত ১০টায় নিলাম শুরু হয়। নিলাম চলে রাত সোয়া ১১টা পর্যন্ত।

ব্যাটের ভিত্তি মূল্য রাখা হয়েছিল ৫ লাখ টাকা। উত্তেজনাময় দর কষাকষি শেষে শেষপর্যন্ত ২০ লাখ টাকায় ব্যাটটি বিক্রি হয়। এই অর্থের পুরোটাই যাবে সাকিব আল হাসান ফাউন্ডেশনে। ২৪ ঘণ্টার মধ্যে বিজয়ীকে অর্থ পরিশোধ করতে হবে। আর্থিক লেনদেন সম্পন্ন হবার পরেই অফিশিয়ালি সেই আইটেমের বিজয়ীর নাম ঘোষণা করার কথা ফেসবুকে সাকিবের পেজে জানানো হয়। বিজয়ী হলেন যুক্তরাষ্ট্রে বসবাসকারী বাংলাদেশি রাজ। 

ফেসবুক পেইজে সাকিব লেখেন, “রাজভাই ব্যাটটি পাওয়ার জন্য যোগ্য। তিনি এই নিলামের একদম শুরু থেকেই ছিলেন। ব্যাটটি তিনি তার বাচ্চাদের দিতে চান। আমি বিশ্বাস করি, সর্বশক্তিমান মহান লক্ষ্যপূরণে তাকে বেছে নিয়েছেন। রাজভাইসহ নিলামে অংশগ্রহণকারী সবাইকে ধন্যবাদ জানাই।”    

মহামারি করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্তদের সহায়তা করার জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে ২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপের ব্যাট নিলামে তোলার সিদ্ধান্ত নেন সাকিব আল হাসান। মুশফিকুর রহিমের পরে দ্বিতীয় বাংলাদেশি ক্রিকেটার হিসেবে নিজের প্রিয় ব্যাট নিলামে তোলার সিদ্ধান্ত নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.